Logo
শিরোনাম ::
মাদারীপুরে ৪৯তম জাতীয় সমবায়  দিবস উদযাপন” মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে বাংলাদেশ কৃষি  ব্যাংক বিশেষ প্যাকেজ ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (সঃ)এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে মাদারীপুরের মাদ্রায় প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল।  সাবেক অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার রফিক-উল হক আর নেই। মাদারীপুর জেলা পুলিশের প্রবাসী সহায়তা ডেক্স চালু “মাদারীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে ই-পাসপোর্ট সেবার শুভ উদ্বোধন ”  কালকিনিতে ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ কালকিনিতে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মাদারীপুরে রোগীকে ফরিদপুর মেডিকেলে প্রেরণ করার জেরে হাসপাতাল ভাংচুর কালকিনিতে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস উদযাপন”
নোটিশ ::
সারা দেশে বিভাগীয়, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও দেশের বাইরে সংবাদদাতা নিয়োগ চলছে। অতিসত্বর যোগাযোগ করুন ০১৬২৬২২৭২১৬, সিভি মেইল করুন bartasomoy24@gmail.com.

মাদারীপুরে রোগীকে ফরিদপুর মেডিকেলে প্রেরণ করার জেরে হাসপাতাল ভাংচুর

মোহাম্মাদ এমদাদুল হক মিলন / ৩৩৭ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

মাদারীপুরে রোগীকে ফরিদপুর মেডিকেলে প্রেরণ করার জেরে হাসপাতাল ভাংচুর

মাদারীপুরে রোগীর অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করার জেরে জরুরী বিভাগ ভাংচুর করেছেন স্বজনরা। সোমবার রাত সাড়ে ১১টার দিকে জেলা সদর হাসপাতালে এ ঘটনা ঘটে।
সদর হাসপাতাল কর্তৃপক্ষ ও পুলিশ জানায়, সোমবার রাত সাড়ে ৯টার দিকে কালকিনির উপজেলার আটিপাড়া গ্রামের জয়নাল মল্লিকের ছেলে এনায়েত মল্লিক (৩০) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে সদর হাসপাতালে চিকিৎসার নিতে আসেন। পরে কর্তৃব্যরত চিকিৎসক ডা. অখিল সরকার তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করেন। রোগীর অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাতেই পাঠানো হয় ফরিদপুর মেডিকেল কলেজ এ্যান্ড হাসপাতালে। পরে মাঝপথে রোগীর মৃত্যু হয়। এ ঘটনায় ক্ষুদ্ধ হয়ে লাশ নিয়ে এসে হাসপাতালের জরুরী বিভাগ ভাংচুর করে নিহতের স্বজনরা। এ সময় বাঁধা দিতে এলে জরুরী বিভাগে দায়িত্ব পালনে থাকা অফিস সহকারী লিয়াকত আলী ও সিনিয়র ব্রাদার আব্দুস সালামকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়। পরে খবর পেয়ে হাসপাতাল পরির্দশন করে সদর মডেল থানা পুলিশ। এদিকে এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছে সদর হাসপাতাল কর্তৃপক্ষ।
মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. অখিল সরকার জানান, রোগীর স্বজনদের প্রথমে পাওয়া যায়নি। তাদের খোঁজ করে তারাতাড়ি এ্যাম্বুলেন্সযোগে ফরিদপুর পাঠানো হয়। রোগীর মস্তিস্কে মারাত্মক জখম ছিলো। মুখের সামনের অংশ চেনা যাচ্ছিল না। চিকিৎসায় আমাদের কোন ত্রুটি ছিলনা। মাদারীপুর সদর হাসপাতালে সবধরনের চিকিৎসা দেয়া শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর পাঠানো হয়েছিল।
মাদারীপুরের সিভিল সার্জন ও সদর হাসপাতালের তত্ত্বাবাধায়ক ডা. মো: সফিকুল ইসলাম জানান, রোগী মারা গেলেই দোষ এসে পরে চিকিৎসকের উপর। এই প্রথা থেকে সবাইকে বেরিয়ে আসতে হবে। কোন চিকিৎসক কখনই চায়না, কোন রোগী মারা যায়। রোগীর মৃত্যুর খবর আসার সাথে সাথে হাসপাতাল ভাংচুর, এটা কাম্য নয়। এ ঘটনায় সদর মডেল থানায় অভিযোগ দেয়া হয়েছে।
মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম জানান, হাসপাতাল ভাংচুরের ঘটনায় দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:০৫ পূর্বাহ্ণ
  • ১১:৪৯ পূর্বাহ্ণ
  • ১৫:৩৫ অপরাহ্ণ
  • ১৭:১৪ অপরাহ্ণ
  • ১৮:৩১ অপরাহ্ণ
  • ৬:২০ পূর্বাহ্ণ

Theme Created By ThemesDealer.Com