Logo
শিরোনাম ::
মাদারীপুরের কালকিনিতে মাদক ব্যাবসায়ী সোহেল র‌্যাব-৮এর হাতে গ্রেফতার কালকিনি পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলদের সংবর্ধনা ও আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ কালকিনিতে দুর্বৃত্তদের হামলায় ক্ষতিগ্রস্হদের বাড়ীঘর পরিদর্শন ও আর্থিক সহায়তা করেছেন -মেয়র এস এম হানিফ। মাদারীপুরের কালকিনিতে হত্যা মামলার সাক্ষী স্বামীসহ -স্ত্রীর হাত পা বাধাঁ মরদেহ উদ্ধার “মাদারীপুরের মাদ্রা হাই স্কুল মাঠে মানবিক রক্ত ব্যাংকের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ টেস্ট  “ কালকিনিতে নবনির্বাচিত পৌর মেয়র এস এম হানিফ কে ফুললেল শুভেচ্ছা ও অভিনন্দন -এমপি গোলাপ ও তার সহধর্মিণীর “ কালকিনিতে নতুন পৌর মেয়র এস এম হানিফ কে ফুললেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন – পৌর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।   কালকিনি পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার মাঝি এস এম হানিফ এর বিজয় ” মাদারীপুরে মানবিক রক্ত ব্যাংকের উদ্যোগে প্রত্যাশা হাসপাতালের অর্থায়নে বিনামূল্যে রক্তের গ্রুপ টেস্ট “ মাদারীপুর জেলা ছাত্রলীগ সভাপতির চাচা ও জেলা ছাত্রলীগের সদস্য তাইবুর রহমানের পিতা হাজী মোতালেব মাস্টার আর নেই।
নোটিশ ::
সারা দেশে বিভাগীয়, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও দেশের বাইরে সংবাদদাতা নিয়োগ চলছে। অতিসত্বর যোগাযোগ করুন ০১৬২৬২২৭২১৬, সিভি মেইল করুন bartasomoy24@gmail.com.

মাদারীপুরে জেলা ছাত্রলীগের সহ সভাপতি সহ ছাগল চুরির অপরাধে গ্রেফতার ৫

মাহবুবুর রহমান / ১২৪ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

মাদারীপুরে জেলা ছাত্রলীগের সহ সভাপতি সহ ছাগল চুরির অপরাধে গ্রেফতার ৫

মাদারীপুর জেলা ছাত্রলীগের সহসভাপতি তুহিন দর্জি ( ৩০ ) সহ ৫ জন ছাগল চুরির অপরাধে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। অভিযুক্ত আসামীরা হলেন সদর উপজেলার, তুহিন দর্জি (৩০),কুডি মাহবুব(২৮), রবিউল ইসলাম(১৯), জোবায়ের হাওলাদার(২০), রানা বেপারী (২০), বৃহস্পতিবার দুপুরে উপজেলার খোয়াজপুর ইউনিয়নের পুরাতন ফেরিঘাট এলাকার মাদারীপুর-শিবচর আঞ্চলিক সড়কের ওপর থেকে একটি প্রাইভেটকারসহ গ্রেফতার করা হয়। তুহিন দর্জি শহরের ইটেরপুল এলাকার ও জেলা ইমারত শ্রমিক ইউনিয়নের সভাপতি ও ঘটমাঝি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাকির দর্জির ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জেলা ছাত্রলীগের সহসভাপতি তুহিন দর্জি সোমবার দুপুরে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের পুরাতন ফেরিঘাট এলাকার রাস্তার পাশ থেকে লোকমান মালত নামের এক ব্যক্তির একটি ছাগল চুরি করে প্রাইভেটকারে করে নিয়ে যাচ্ছিল। এ সময় স্থানীয় লোকজন চোর চোর বলে চিৎকার করে। পথিমধ্যে শিবচর থেকে একটি পুলিশের গাড়ি রাস্তা দিয়ে মাদারীপুরে আসছিল।

এ সময় পুলিশের গাড়িটি প্রাইভেটকারটিকে সামনে থেকে আটকে ফেলে গাড়ির মধ্য হতে একটি ছাগলসহ জেলা ছাত্রলীগের সহসভাপতি তুহিন দর্জিকে গ্রেফতার করে। পরে পুলিশ সাদা রংয়ের প্রাইভেটকার, ছাগলসহ তুহিন দর্জিকে থানা নিয়ে আসে।

ছাগলের মালিক লোকমান মালত বলেন, ঘাস খাওয়ার জন্য বাড়ির সাথে রাস্তার পাশে আমি ছাগলটিকে বেঁধে রাখি। হঠাৎ করে একটি সাদা প্রাইভেটকার থেকে এক লোক নেমে আমার ছাগলটিকে গাড়িতে উঠিয়ে নিয়ে যাচ্ছিল। এ সময় আমরা ধাওয়া করি এবং পথিমধ্যে পুলিশ এসে প্রাইভেটকারসহ তুহিনকে ধরে ফেলে। আমি এ বিচার চাই।

জেলা ছাত্রলীগের সভাপতি মো. জাহিদ হোসেন অনিক বলেন, আমি ছাগল চুরির ঘটনা শুনেছি, যদি এ ঘটনা সত্য হয় তা হলে আমরা তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিব।  মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

Theme Created By ThemesDealer.Com