- Bsomoy24 - http://bsomoy24.com -

মাদারীপুরের সদর উপজেলার মাদ্রা গ্রামের সৌদিপ্রবাসী মোঃ বাচ্চু চৌকিদার  সৌদিতে ইন্তেকাল  করেছেন।

মাদারীপুরের সদর উপজেলার মাদ্রা গ্রামের সৌদিপ্রবাসী মোঃ বাচ্চু চৌকিদার  সৌদিতে ইন্তেকাল  করেছেন।

গতকাল  স্হানীয় সময় ত ১০.১৫ মিনিটের সময়  সৌদি আরবের আলকাসিম শহরের নিজ বাসায় হার্ট এ্যাটাকে মোঃ বাচ্চু চৌকিদার (৪৭)  ইন্তিকাল করেছেন।ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন। তিনি স্ত্রী ও দুই মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছন। মৃত্যু কালে মরহুমের বয়স হয়েছিলো ৪৭ বছর।  তার মৃৃত্যুতে মাদারীপুর জেলাসহ তার নিজ এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মরহুম মোঃ বাচ্চু চৌকিদার ছিলেন মাদারীপুর সদর উপজেলার পূর্ব মাদ্রা গ্রামের( মাদ্রা নতুন বাজার সংলগ্ন চৌকিদার বাড়ীর) বাসিন্দা। তার বাবার নাম মৃত মোঃসৈয়দ আলী চৌকিদার।তিন বোন ও তিন ভাইয়ের মধ্যে  বাচ্চু ছিলেন দ্বিতীয়। মরহুমের দুই মেয়ের মধ্যে বড় মেয়ে মীম (১৬) মাদ্রা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এস এস সি পরীক্ষার্থী (২০২০) ইং এবং ছোট মেয়ে নুসরাত(৮) মাদ্রা সরকারী প্রাথমিকবিদ্যালয়ে পড়াশোনা করেন এবং স্ত্রী রেহেনা বেগম একজন গৃৃৃৃহিণী।

মরহুমের মৃত্যুতে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। এলাকার জনপ্রতিনিধিগন,  আত্মীয়স্বজন এবং বিভিন্ন সামাজিক, সংস্কৃতিক,ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

মোঃ আমিনুল ইসলাম (বার্তা সময় ২৪. কম-bsomoy24.com) কে জানান মানুষ হিসাবে বাচ্চু চৌকিদার ছিলেন একজন ভাল মনেরও সদালাপী, হাস্যউজ্জল একজন মানুষ। মরহুমের লাশ দেশে আনার পর জানাজা শেষে মরহুমকে তার নিজ বাড়ীতেই পারিবারিক কবর স্হানে দাফন করা হবে। তবে এ রিপোর্ট লেখা পযর্ন্ত নামাজে জানাজার সময় নির্ধারন করা হয় নাই, কারন তার লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে।তিনি আরো বলেন সে কখন ও মানুষের সাথে রাখ হননি। তাই  আপনারা সবাই মরহুমের জন্য দোয়া করবেন সে যেন ওপারে ভালো থাকেন।