Logo
শিরোনাম ::
মাদারীপুরে ৪৯তম জাতীয় সমবায়  দিবস উদযাপন” মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে বাংলাদেশ কৃষি  ব্যাংক বিশেষ প্যাকেজ ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (সঃ)এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে মাদারীপুরের মাদ্রায় প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল।  সাবেক অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার রফিক-উল হক আর নেই। মাদারীপুর জেলা পুলিশের প্রবাসী সহায়তা ডেক্স চালু “মাদারীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে ই-পাসপোর্ট সেবার শুভ উদ্বোধন ”  কালকিনিতে ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ কালকিনিতে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মাদারীপুরে রোগীকে ফরিদপুর মেডিকেলে প্রেরণ করার জেরে হাসপাতাল ভাংচুর কালকিনিতে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস উদযাপন”
নোটিশ ::
সারা দেশে বিভাগীয়, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও দেশের বাইরে সংবাদদাতা নিয়োগ চলছে। অতিসত্বর যোগাযোগ করুন ০১৬২৬২২৭২১৬, সিভি মেইল করুন bartasomoy24@gmail.com.

কালকিনিতে যুবলীগ নেতার উপর হামলায় মেয়রসহ ৮ জনের বিরুদ্ধে থানায় মামলা।

মোঃজাফরুল হাসান / ৪০৬ বার
আপডেট সময় :: সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

মাদারীপুরের কালকিনিতে যুবলীগ নেতার উপর হামলায় পৌর মেয়রসহ ৮ জনের বিরুদ্ধে থানায় মামলা। 
মাদারীপুরের কালকিনিতে মোঃ রাসেল হাওলাদার নামের এক যুবলীগ নেতার উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এসময় ওই যুবলীগ নেতাসহ দুইজন গুরুতর আহত হয়েছে। পরে থানা পুলিশের সহযোগীতায় স্থানীয় লোকজন আহতদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে একজনের অবস্থার অবনতী হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ট করা হয়। আজ সোমবার সন্ধ্যায় এ হামলার ঘটনায় মেয়রসহ ৮জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন ভূক্তভোগী রাসেল।
মামলা ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, পৌর এলাকার দক্ষিন জনারদন্দী গ্রামের গৈজদ্দিন বয়াতীর ছেলে মোঃ ফরিদ বয়াতীর বসতঘরে বসে গতকাল রোববার সন্ধ্যায় ওই এলাকার যুব সমাজের উদ্যোগে বনভোজনে যাওয়ার জন্য একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় ওই আলোচনা সভায় পৌর যুবলীগের অন্যতম সদস্য মোঃ রাসেল হাওলাদার অংশ গ্রহন করেন। এ আলোচনা সভার খবর পেয়ে একই এলাকার এমারত হাওলাদার, স্বপন হাওলাদার, কালু হাওলাদার, দেলোয়ার হাওলাদার, সোহাগ বয়াতীসহ বেশ কয়েকজন যুবক মিলে দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে তাদের উপর হামলা চালায়। এতে আহত হয় যুবলীগ নেতা মোঃ রাসেল হাওলাদার ও ফরিদ বয়াতী। পরে কালকিনি থানা পুলিশের সহযোগীতা নিয়ে স্থানীয় লোকজন আহতদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে আহত ফরিদ বয়াতীর অবস্থার অবনতি হলে তাকে প্রথমে বরিশাল সেবাচিম হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ হামলার ঘটনায় আহত যুবলীগ নেতা রাসেল হাওলাদার বাদী হয়ে একই এলাকার এমারত হাওলাদার, মেয়র এনায়েত হাওলাদার, স্বপন হাওলাদার, কালু হাওলাদার, দেলোয়ার হাওলাদার, ও সোহাগ বয়াতীসহ ৮জনকে আসামী করে আজ কালকিনি থানায় একটি মামলা দায়ের করেন।
পৌর যুবলীগের সভাপতি মাসুদ রানা জাপান বলেন মোঃ রাসেল হাওলাদার পৌর যুবলীগের অন্যতম একজন সদস্য। তার উপর যে হামলা হয়েছে তার তীব্র নিন্দা জানাই।
আহত যুবলীগ নেতা মোঃ রাসেল হাওলাদার অভিযোগ করে(bsomoy24.com-বার্তাসময়২৪.কম)কে বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালানো হয়েছে। তাই আমি মেয়র এনায়েত হোসেনসহ ৮জনের নামে থানায় মামলা করেছি।আমি এ অতর্কিত হামলার দৃৃৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছির উদ্দিন মৃধা বলেন, যুবলীগ নেতা রাসেলের উপর হামলার খবর পেয়ে তাকেসহ দুইজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ হামলার ঘটনায় মেয়র এনায়েত হোসেনসহ ৮জনকে আসামী করে থানায় একটি মামলা হয়েছে,মামলা নং-৫।  আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:০৫ পূর্বাহ্ণ
  • ১১:৪৯ পূর্বাহ্ণ
  • ১৫:৩৫ অপরাহ্ণ
  • ১৭:১৪ অপরাহ্ণ
  • ১৮:৩১ অপরাহ্ণ
  • ৬:২০ পূর্বাহ্ণ

Theme Created By ThemesDealer.Com