Logo
শিরোনাম ::
মাদারীপুরের কালকিনিতে মাদক ব্যাবসায়ী সোহেল র‌্যাব-৮এর হাতে গ্রেফতার কালকিনি পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলদের সংবর্ধনা ও আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ কালকিনিতে দুর্বৃত্তদের হামলায় ক্ষতিগ্রস্হদের বাড়ীঘর পরিদর্শন ও আর্থিক সহায়তা করেছেন -মেয়র এস এম হানিফ। মাদারীপুরের কালকিনিতে হত্যা মামলার সাক্ষী স্বামীসহ -স্ত্রীর হাত পা বাধাঁ মরদেহ উদ্ধার “মাদারীপুরের মাদ্রা হাই স্কুল মাঠে মানবিক রক্ত ব্যাংকের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ টেস্ট  “ কালকিনিতে নবনির্বাচিত পৌর মেয়র এস এম হানিফ কে ফুললেল শুভেচ্ছা ও অভিনন্দন -এমপি গোলাপ ও তার সহধর্মিণীর “ কালকিনিতে নতুন পৌর মেয়র এস এম হানিফ কে ফুললেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন – পৌর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।   কালকিনি পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার মাঝি এস এম হানিফ এর বিজয় ” মাদারীপুরে মানবিক রক্ত ব্যাংকের উদ্যোগে প্রত্যাশা হাসপাতালের অর্থায়নে বিনামূল্যে রক্তের গ্রুপ টেস্ট “ মাদারীপুর জেলা ছাত্রলীগ সভাপতির চাচা ও জেলা ছাত্রলীগের সদস্য তাইবুর রহমানের পিতা হাজী মোতালেব মাস্টার আর নেই।
নোটিশ ::
সারা দেশে বিভাগীয়, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও দেশের বাইরে সংবাদদাতা নিয়োগ চলছে। অতিসত্বর যোগাযোগ করুন ০১৬২৬২২৭২১৬, সিভি মেইল করুন bartasomoy24@gmail.com.

অবশেষে কালকিনিতে নিখোঁজ প্রার্থীর খোঁজ মিলল মাওয়ায়

মাহবুবুর রহমান / ৩১৬ বার
আপডেট সময় :: শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

অবশেষে  কালকিনিতে স্বতন্ত্র মেয়র পদে নিখোঁজ প্রার্থীর খোঁজ মিলল ঢাকার মাওয়ায়।

মদারীপুরের কালকিনিতে পৌর নির্বাচন সামনে রেখে প্রচার – প্রচারনায় যখন ব্যাস্ত সমস্ত দলীয় লোকজন। ঠিক সেই মূহুর্তে উধাও স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ সবুজ হাওলাদার (নারিকেল গাছ  মার্কা)  উধাও  হওয়ার প্রায় ৫ ঘন্টা  পরে অবশেষে দেখা মিলল মাওয়ার শিমুলিয়া ঘাটে।

এদিকে প্রার্থী নিখোঁজের পরই এর প্রতিবাদে বিক্ষোভ নিয়ে কালকিনি থানা ঘেরাও করে স্বতন্ত্র প্রার্থী সবুজের সমর্থকরা। নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয় আর এ সংঘর্ষে অন্তত ২০ জন নৌকা সমার্থক আহত হয়েছেন। তারা কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  সহ অন্যান্য হাসপাতালে চিকিৎসা সেবা নিচ্ছেন।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, কালকিনিতে  নৌকা সমার্থকদের একটি মিটিং ছিলো। সেই মিটিং বানচাল করে নৌকাকে ডুবানোর লক্ষ্য  স্বতন্ত্র মেয়র প্রার্থীর  লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে হামলা চালায় নৌকার সমর্থকদের উপর । পরে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আহত হয় অন্তত ২০ জন। ভাঙচুর করা হয় বেশকিছু দোকানপাট। পরে পুলিশ সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে।

এদিকে সবুজকে তুলে নিয়ে যাবার বিষয়ে অস্বীকার করেছে পুলিশ। উল্লেখ্য, আগামী ১৪ ফেব্রুয়ারি কালকিনি পৌরসভা নির্বাচন।

এক প্রশ্নের উত্তরে পুলিশ সুপার বলেন, যা হচ্ছে নিজে থেকেই হচ্ছে (উইলিং লি)। কাউকে কোন কিছু জোর করে করা হচ্ছে না। আপনাদের সাথে আমার ব্যক্তিগত সম্পর্ক ভালো। এটি সংবাদ করার মতো কোন বিষয় না। প্রার্থি তো কোন অভিযোগ করেননি।

তিনি বলেন, তার পরিবারেরও কোন অভিযোগ নেই এবং এলাকায় আন্দোলনের কথা বললেও তা থেমে গেছে। আপনারা খোঁজ নিয়ে দেখেন। এখন সাধারণ জনগনের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে  আসলে ঘটনাটি ছিলো আত্মগোপন নাকি অপহরণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

Theme Created By ThemesDealer.Com